বিডিনিউজ ও আরএসআরএম গ্রুপের সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়

0
188
rsrm,আরএসআরএম ,bdnews

পুঁজিবাজারের তালিকাভুক্ত প্রকৌশল খাতের কোম্পানি রতনপুর স্টিল রি-রোলিং মিল লিমিটেড যা সংক্ষেপে আরএসআরএম নামে পরিচিত। ইস্পাত শিল্পে দেশের কয়েকটি সুখ্যাত কোম্পানির মধ্যে এটি অন্যতম।

rsrm,আরএসআরএম ,bdnews

আজ বিকেলে বিডিনিউজ ও আরএসআরএম গ্রুপের মধ্যে এক সংক্ষিপ্ত সৌজন্য সাক্ষাতে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক বিনিময় হয়,এতে উপস্থিত হয় পত্রিকা প্রতিষ্ঠাতা ও প্রকাশক আবু মনসুর মুহাম্মদ গনি, আরএসআরএম ও রতনপুর গ্রুপের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব মিজানুর রহমান এবং উক্ত কোম্পানির সুযোগ্য ব্র্যান্ড ম্যানেজার জনাব আপন। এতে আরও উপস্থিত ছিলেন তাহমিদ এলিভেটর এমডি ও বিডিনিউজ পার্টনার জনাব মোঃ সোলাইমান ফিরোজ, বিডিনিউজের ভারপ্রাপ্ত ও উপদেষ্টা সম্পাদক জনাব  মোঃ মঈন উদ্দিন আসিফ ও মোঃ বেলাল উদ্দিন চৌধুরী প্রমুখ।

rsrm,আরএসআরএম ,bdnews
উক্ত অনষ্ঠানের এক পর্যায়ে আরএসআরএম ও রতনপুর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অনলাইনের আজকের এই বিশাল জন সমাগম নিয়ে আশাবাদ ব্যক্ত করেন এবং তিনি গণমাধ্যকে তার সুপরিচালিত প্রতিষ্ঠানের একটি অংশ মনে করে মতামত ব্যক্ত করেন এবং বিভিন্ন প্রয়োজনে বিডিনিউজের পাশে থাকার আশা ব্যক্ত করেন।

প্রসঙ্গত উল্লেখ্য যে, বাংলাদেশে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। বর্তমানে ইন্টারনেট গ্রাহকের সংখ্যা প্রায় ৬ কোটি ৩৩ লাখ বিটিআরসির সর্বশেষ তথ্য মতে। জিএনআর নামক একটি বড় জরিপ কোম্পানির মতে, ২০১৬ ইংরেজি সালের শেষ নাগাদ এ সংখ্যা ৮ কোটিতে রূপান্তর হবে।

BDNEWS is a sister concern of bdhealth and banglarjob

আরও পড়ুনঃ   ইমার্জেন্সি পিল নিয়ে যত ভুল ধারণা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

15 − four =